ফেব্রুয়ারি ২৩, ২০২৪

আইন, বিচার ও সংসদ-বিষয়ক মন্ত্রী অ্যাড. আনিসুল হক বলেছেন, নির্বাচন হয় জনগণের অংশগ্রহণে। জনগণ যদি নির্বাচনে ভোট দেয়, তাহলে কে নির্বাচনে আসলো আর কে আসলো না, সেটা বড় কথা থাকে না। জনগণের যে উচ্ছ্বাস-আনন্দ, ইচ্ছা-প্রত্যাশা; জনগণ চায় এই নির্বাচন হোক। সে কারণে আমি মনে করি, নির্বাচন সফল হবে।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুরে নিজ নির্বাচনী এলাকা কসবায় সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অংশগ্রহণ করতে মনোনয়নপত্র জমা দেন আনিসুল হক। মনোনয়নপত্র জমা শেষে বিএনপি নির্বাচনে না আসলে ভোটের পরিবেশ নিয়ে সাংবাদিকদের এক প্রশ্নে তিনি এসব কথা বলেন।

জয়ের ব্যাপারে কতটুকু আশাবাদী- এমন প্রশ্নে তিনি বলেন, আমি আল্লাহকে বিশ্বাস করি। আমি দশ বছর কসবা আখাউড়ার জনগণের সেবা করেছি। আমার কাছে জনগণের যে প্রত্যাশা ছিল, তা আমি রাখতে পেরেছি। জনগণ আমাকে বলেছে যে, হ্যাঁ আমরা যেটা প্রত্যাশা করেছি, সেটা পেয়েছি। আমি আমার জনগণের কাছে দোয়া চেয়েছি এবং তারা আমাকে দোয়া করেছে। তাদের দোয়া নিয়েই আমি মনোনয়নপত্র জমা দিয়েছি।

এর আগে, তিনি কসবা পৌর মুক্ত মঞ্চে উপস্থিত শত শত নেতাকর্মী ও সমর্থকদের কাছে দোয়া নিয়ে মনোনয়নপত্র জমা দিতে যান। এ সময় কসবা উপজেলা চেয়ারম্যান রাশেদুল কাওসার ভূঁইয়া জীবন, কসবা পৌর মেয়র গোলাম হাক্কানি, উপজেলা আ.লীগসহ সভাপতি কাজী আজহারুল ইসলাম, উপজেলা আ.লীগ সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম সোহাগ, জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান এমএ আজিজ ও সাবেক মেয়র এমরান উদ্দিন জুয়েল, পৌর আ.লীগ সভাপতি শফিকুল ইসলাম সরকারসহ দলীয় সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও জনপ্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *