সেপ্টেম্বর ২০, ২০২৪

রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন তিন দিনের সফরে নিজ জেলা পাবনায় পৌঁছেছেন। মঙ্গলবার দুপুরে হেলিকপ্টারযোগে তিনি ঢাকা থেকে পাবনার ঈশ্বরদী বিমানবন্দরে পৌঁছান। পরে সেখান থেকে সড়কপথে পাবনা সার্কিট হাউসে আসেন। রাষ্ট্রপতি হিসেবে দায়িত্ব নেওয়ার পর পাবনায় এটি তাঁর তৃতীয় সফর।

পাবনার জেলা প্রশাসক মু. আসাদুজ্জামান এ তথ্য নিশ্চিত করে জানান, সোমবার ১৫ জানুয়ারি রাষ্ট্রপতির পাবনা সফর শুরু হওয়ার কথা ছিল। ঘন কুয়াশার কারণে এদিন সফর স্থগিত হয়। পরে যাত্রাপথ কিছুটা পরিবর্তন করে রাষ্ট্রপতি আজ বেলা ২টা ৯ মিনিটে হেলিকপ্টারযোগে ঈশ্বরদী বিমানবন্দরে পৌঁছান। সেখানে তাঁকে স্বাগত জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউল রহিম লাল, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলি, পাবনা পৌরসভার মেয়র শরীফ উদ্দিন প্রধান, পাবনা সদর উপজেলা চেয়ারম্যান মো. মোশারোফে হোসেন ও পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান প্রমুখ।

রাষ্ট্রপতির প্রটোকল কর্মকর্তা মুহাম্মদ মামুনুল হকের সই করা সফরসূচি থেকে জানা গেছে, তিন দিনের এই সফরে রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন পাবনা সার্কিট হাউসে অবস্থান করবেন। এ ছাড়া তিনি পাবনা প্রেসক্লাবসহ স্থানীয় কয়েকটি অনুষ্ঠানে অংশ নেবেন।

পাবনার পুলিশ সুপার আকবর আলী মুন্সী বলেন, রাষ্ট্রপতির সফরকে কেন্দ্র করে সব প্রকার নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে। সর্বস্তরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কাজ করছে।

শপথ নেওয়ার পর গত বছরের ১৫ মে প্রথমবার চার দিনের সফরে এবং ২৭ সেপ্টেম্বর তিন দিনের সফরে রাষ্ট্রপতি সাহাবুদ্দিন পাবনায় আসেন। প্রথম সফরে ১৬ মে পাবনা সরকারি এডওয়ার্ড কলেজ মাঠে তাঁকে নাগরিক সংবর্ধনা দেওয়া হয়।

 

 

 

 

 

 

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *