সেপ্টেম্বর ২০, ২০২৪

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) তাদের চারজন সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্টকে (এসইভিপি) উপ-ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) হিসেবে পদোন্নতির ঘোষণা দিয়েছে। পদোন্নতিপ্রাপ্তরা হলেনÑ মো. বখতিয়ার হোসেন, মো. শামসুল ইসলাম, উসমান রাশেদ মুয়ীন ও মো. শাফকাত হোসেন।

বখতিয়ার হোসেন একজন অভিজ্ঞ ব্যাংকার যার আন্তর্জাতিক বাণিজ্যে বিশেষ অভিজ্ঞতাসহ ২৮ বছরেরও বেশি ব্যাংকিং অভিজ্ঞতা রয়েছে। বর্তমানে তিনি এমটিবির চিফ অপারেটিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করছেন।

শামসুল ইসলাম এমটিবির হেড অব ট্রেজারি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। তিনি ২০১৩ সালে এমটিবির হেড অব ট্রেজারি হিসেবে যোগদান করেন এবং তারপর থেকে তিনি ট্রেজারি কার্যক্রম এবং ব্যালেন্স শিট ব্যবস্থাপনায় ব্যাংকে গুরুত্বপূর্ণ অবদান রেখে এসেছেন।

উসমান রাশেদ মুয়ীন এমটিবির হেড অব ক্রেডিট রিস্ক ম্যানেজমেন্ট হিসেবে দায়িত্ব পালন করছেন। মুয়ীন এমটিবির হেড অব ক্রেডিট রিস্ক ম্যানেজমেন্ট ও এসইভিপি হিসেবে যোগদান করেন। এর আগে তিনি ইস্টার্ন ব্যাংক লিমিটেডে হেড অব ক্রেডিট রিস্ক ম্যানেজমেন্ট হিসেবে কর্মরত ছিলেন।

শাফকাত হোসেন বর্তমানে তিনি এমটিবির হেড অব রিটেইল ব্যাংকিং হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি এমটিবিতে হেড অব এসএমই ও রিটেইল ব্যাংকিং ও সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট হিসেবে যোগদান করেন। বিজ্ঞপ্তি

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *