মে ২৩, ২০২৪

গরমের এই সময়টাতে এমন পোশাক বেছে নেওয়া উচিত, যা আরামদায়ক। তবে শুধু আরামদায়ক হলেও চলবে না, হতে হবে স্টাইলিশ। তার জন্য পোশাকের পাশাপাশি প্রয়োজন ফ্য়াশন অ্যাকসেসরিজও। অবশ্য ফ্যাশন সচেতন কাউকে বিষয়টি মনে করে দেওয়ার কিছু নেই। তবে কী ধরনের অ্যাকসেসরিজ রাখতে পারেন তা নিয়ে কিছু ধারণা দেওয়া যেতেই পারে। তা হলে আর দেরি না করে জেনে নিন কোন কোন ফ্য়াশন অ্যাকসেসরিজ আপনার সামার কালেকশনে রাখবেন।

সামার ফ্যাশনে এমন কিছু অ্যাকসেসরিজ আপনি হাতের কাছে রাখতে পারেন, যা আপনাকে রাখবে কম্ফোর্টেবল। সেই সঙ্গে দেবে স্টাইলিশ লুক। তা হলে আর দেরি না করে ঝটপট জেনে নিন অ্যাকসেসরিজগুলোর সম্পর্কে।

বেশ কার্যকরী স্কার্ফ
গরমের এই সময়টা এই অ্যাকসেসরিজটি সত্যিই বেশ কার্যকরী। প্রখর রোদ ও তাপ থেকে আপনাকে যেমন স্বস্তি দেবে, তেমনই অটুট থাকবে আপনার স্টাইলও। তাই আপনার ফ্যাশন সংগ্রহে এই সময়ে সুতির স্কার্ফ রাখতে একদম ভুল করা চলবে না। এ ক্ষেত্রে হালকা রঙের যে কোনো স্কার্ফ রাখতে পারেন কালেকশনে। সেই সঙ্গে গুরুত্ব দিতে পারেন ফ্লোরাল ও ফরেস্ট প্রিন্টের স্কার্ফেও। তাতে আপনার স্টাইল ও কম্ফোর্ট দুই থাকবে একদম ঠিকঠাক।

ট্রেন্ডিং টোট ব্যাগ
ব্যাগ তো সবসময় থাকেই আপনার সঙ্গে, কিন্তু গরমের জন্য আবার আলাদা দরকার আছে? অবশ্যই আছে। এই সময়ে বেশ ট্রেন্ডিং টোট ব্যাগ। তাই এই সময়ে প্রত্যেকের কালেকশনেই একটা টোট ব্যাগ রাখা মাস্ট। তবে আপনি চাইলে নানা ডিজাইনের ব্যাগ আপনার কালেকশনে রাখতে পারেন। বাজারে ভিন্ন ডিজাইনের পাশাপাশি রঙেরও পাবেন ভিন্নতা। এ ধরনের ব্যাগ যে কোনো পোশাকের সঙ্গেই বেশ মানিয়ে যায়।

সানগ্লাস তো থাকতেই হবে
বাইরে প্রচণ্ড রোদ। এই সময় চোখে সানগ্লাস থাকা মাস্ট। এই কথা তো আর নতুন করে বলে দেওয়ার অপেক্ষা রাখে না। তাই নানা শেডের সানগ্লাস কালেকশনে রাখতেই পারেন আপনি। তবে অবশ্যই সানগ্লাসটি যেন হয় লেটেস্ট ডিজাইনের। তবে কম্ফোর্টের সঙ্গেও করা যাবে না সমঝোতা।

জুয়েলারি ও রঙিন স্যান্ডেল
গরমে ফ্যাশনেবল থাকতে স্কার্ফ, ব্যাগ আর সানগ্লাস রাখলে হবে না। তার পাশাপাশি থাকা চাই মানানসই জুয়েলারিও। এ ক্ষেত্রে আপনি চাঙ্কি জুয়েলারি পছন্দ করতে পারেন। কারণ এগুলো এখন ফ্যাশনে ইন। অন্যদিকে রঙিন স্যান্ডেলও সামার ফ্যাশনে ইন। এ ধরনের স্যান্ডেল পরে আপনি বেশ আরাম পাবেন। সেই সঙ্গে বেশ স্টাইলিশও।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *