এপ্রিল ২২, ২০২৪

বেশ অনেক দিন হয়ে গেল রুপালি পর্দায়ও দেখা যায়নি তাকে। এবার সম্পূর্ণ নতুন অবতারে এসে রীতিমতো চমকে দিলেন অভিনেতা। সামনে এলো স্ট্রিমিং প্ল্যাটফর্ম এমএক্স প্লেয়ারের নতুন ওয়েব সিরিজের প্রচার ঝলক। এতে খলনায়ক রূপে ধরা দিলেন বলিউড অভিনেতা সুনীল শেঠি।

মুম্বাইয়ের ‘ধারাভি’, বিশ্বের বৃহত্তম বস্তি। যেখানে রাতের অন্ধকারে যে কোনো রকমের অনৈতিক কর্মকাণ্ড চলে। ধারাভির সেই অন্ধকার দিকই তুলে ধরবে নতুন সিরিজ ‘ধারাভি ব্যাংক’।

মুম্বাইয়ের অপরাধ জগৎ নিয়ে বিভিন্ন সময় বলিউডে কাজ হয়েছে। এই সিরিজে তাহলে এমন কী নতুনত্ব রয়েছে? দর্শকের মনে প্রশ্ন। সিরিজের প্রচার ঝলক সামনে আসতেই পাওয়া গেল উত্তর। কী সেই চমক? নতুন সিরিজের হাত ধরে ‘ওটিটি’ প্ল্যাটফর্মে পা রাখছেন অভিনেতা সুনীল শেঠি।

এই সিরিজে খলনায়কের চরিত্রেই দেখা যাবে তাকে। এতে ‘থালাইভান’ চরিত্রে অভিনয় করেছেন সুনীল শেঠি। যিনি অপরাধ সিন্ডিকেটের রাজা। সাদা লুঙ্গি এবং সাদা শার্টে তিনি দক্ষিণী খলনায়ক। টানটান উত্তেজনা, অ্যাকশনের মিশেলে তৈরি হয়েছে এই সিরিজ। অন্যতম মুখ্য চরিত্রে দেখা যাবে বিবেক ওবেরয়কে। পুলিশের জেসিপি জয়ন্ত গাভাস্কার চরিত্রে দেখা যাবে তাকে। যিনি প্রথমে গুলি করেন তারপর অপরাধীর বিষয়ে সিদ্ধান্ত নেন।

বিবেক ওবেরয় এবং সুনীল শেঠির পাশাপাশি, ‘ধারাভি ব্যাংক’ ওয়েব সিরিজটিতে আরও অভিনয় করেছেন সোনালি কুলকার্নি, লুক কেনি, ফ্রেডি দারুওয়ালা, শান্তি প্রিয়া, সন্তোষ জুভেকার, নাগেশ ভোসলে, সিদ্ধার্থ মেনন, হিতেশ ভোজরাজ, রোহিত পাঠক, জয়বন্ত ওয়াদকর, চিন্ময়, মন্ময়, কাভমিত এবং কাভনম।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *