এপ্রিল ২৩, ২০২৪

image4

বিজ ডেস্ক

‘রকস্টার’, ‘ম্যায় তেরা হিরো’, ‘মাদ্রাস ক্যাফে’র মতো সিনেমায় কাজ করেছেন তিনি। তার হাসি যে কত অনুরাগীর বুকে ঝড় তুলেছে শেষ নেই। অথচ নার্গিস ফাখরির জীবনে এক সময় প্রেম ছিল না। অতীতে এক সাক্ষাৎকারে এ কথা জানিয়েছিলেন অভিনেত্রী।

নার্গিস বলেছিলেন, ‘আমি একটা সুন্দর সম্পর্ক চাই। আমি আমার ভালোবাসার মানুষের সঙ্গে থাকতে চাই। প্রত্যেক দিন সকালে তার সঙ্গে ঘুম থেকে উঠতে চাই। সকাল বেলার জলখাবার তার সঙ্গে খেতে চাই। যে সংস্কৃতিতে আমি বড় হয়েছি, সেখানে এগুলি করার জন্য বিয়েটা জরুরি নয়। তাই সম্পর্কটাই আমার কাছে খুব দামি।’

এক সময় কাজের জন্য ব্যক্তি জীবনের দিকে বিশেষ নজর দিতে পারেননি নার্গিস। একসঙ্গে অভিনয়ের সুবাদে নায়ক-নায়িকার প্রেম বলিউডে নতুন কিছু নয়। তবে নার্গিস ছিলেন ব্যতিক্রম। তার ঝুলিতে একাধিক প্রেমের সিনেমা আছে ঠিকই।

কিন্তু নার্গিসের দাবি, কখনও কোনও সহ-অভিনেতার প্রেমে পড়েননি তিনি। অবশ্য উদয় চোপড়ার সঙ্গে তার প্রেমের গুঞ্জনে এক সময়ে উত্তাল হয়েছিল বলিপাড়া। নার্গিসের কথায়, ‘যাদের সঙ্গে কাজ করি, তাদের নিয়ে আগ্রহী নই। আমার জীবনটা খুব সহজ নয়। যে সব পুরুষের সঙ্গে দেখা হয়, তারা আমাকে দেখে ঘাবড়ে যান। কেউ কেউ আবার আমাকে ভয়ও পান বা নিরাপত্তাহীনতায় ভোগেন।’

নার্গিসের জীবনের সেই চিরাচরিত ছবি বদলেছে। পরবর্তীতে উদয়ের সঙ্গে সম্পর্কের কথাও স্বীকার করে নেন তিনি। গুঞ্জন, উদ্যোগপতি টোনি বেইগের সঙ্গে সম্পর্কে রয়েছেন অভিনেত্রী। এ নিয়ে যদিও তিনি কোনও মন্তব্য করেননি।

উল্লেখ্য, নার্গিস ফাখরি একজন আমেরিকান মডেল। যিনি মুলত বলিউডে কাজ করে জনপ্রিয়তা পান। তিনি সর্বপ্রথম আমেরিকার নেক্সট টপ মডেল হওয়ার মাধ্যমে মিডিয়াতে প্রবেশ করেন। এরপর ২০১১ সালের বলিউডের সাড়া জাগানো চলচ্চিত্র ‘রকস্টার’-এ অভিনয়ের মাধ্যমে অভিনেত্রী হিসেবে ভারতে আত্মপ্রকাশ করেন।

সূত্র: হিন্দুস্তান টাইমস

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *