এপ্রিল ১৭, ২০২৪

ওটিটি প্ল্যাটফর্ম ২২ ডিসেম্বর হইচইয়ে মুক্তি পাবে ‘কারাগার’ সিরিজের দ্বিতীয় কিস্তি ‘কারাগার পার্ট টু’। সম্প্রতি একটি পোস্টার শেয়ার করে বিষয়টি নিশ্চিত করেন প্রধান অভিনেতা চঞ্চল চৌধুরী। দুই বাংলার তুমুল জনপ্রিয় ওয়েব সিরিজ ‘কারাগার’। সিরিজটির প্রথম কিস্তি রহস্য রেখেই শেষ হয়।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) অন্তর্জালে উন্মুক্ত হয় ‘কারাগার পার্ট টু’র ট্রেলার। অনেকেই ধারণা করেছিলেন প্রথম অংশের রহস্য পার্ট ২-তে শেষ হবে! কিন্তু ট্রেলারে চঞ্চল চৌধুরীর কণ্ঠে শোনা গেল, ‘কিসের শেষ? এটা তো মাত্র শুরু’।

নতুন লুকের চঞ্চলের কণ্ঠে ট্রেলারে আরও শোনা যায়, আমি গল্প শোনাব। একটি ভালো গল্পের চেয়েও কোন বিষয়টি বেশি শক্তিশালী?

প্রথম কিস্তির প্রায় সব চরিত্রকেই দেখা গেছে ট্রেলারে। নতুন চরিত্র হিসেবে তারিক আনাম খান ও দিব্য জ্যোতিকে দেখা যাবে দ্বিতীয় কিস্তিতে। সিরিজের একটি চরিত্রে অভিনয় করেছেন শতাব্দী ওয়াদুদ। তার কণ্ঠে ট্রেলারে শোনা যায়, এই যুদ্ধ (মহান মুক্তিযুদ্ধ) কি জন্ম দিয়েছে? বাংলাদেশ। আর?

এখান থেকে ধারণা করা হচ্ছে মুক্তিযুদ্ধের কোনো বিষয় থাকতে পারে এ সিরিজটিতে। তবে সবকিছুই এখন শুধু ধারণাতেই সীমাবদ্ধ। ২২ ডিসেম্বর সব পরিষ্কার হবে দর্শকের কাছে।

উল্লেখ্য, সৈয়দ আহমেদ শাওকী পরিচালিত ‘কারাগার পার্ট ওয়ান’ মুক্তি পেয়েছিল চলতি বছরের আগস্টে। এতে চঞ্চল চৌধুরী ছাড়া আরও অভিনয় করেছেন আফজাল হোসেন, ইন্তেখাব দিনার, বিজরী বরকতউল্লাহ, তাসনিয়া ফারিণ, এফ এস নাঈম, শতাব্দী ওয়াদুদ, জয়ন্ত চট্টোপাধ্যায়, এ কে আজাদ সেতুসহ অনেকে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *