ফেব্রুয়ারি ২৩, ২০২৪

কন্যাসন্তানের মা হয়েছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। রোববার (৬ নভেম্বর) সকালে আলিয়াকে নিয়ে মুম্বাইয়ের গিরগাঁওয়ের এইচ এন রিল্যায়ান্স ফাউন্ডেশন হাসপাতালে পৌঁছান রণবীর। সেখানে কন্যাসন্তানের জন্ম দেন আলিয়া।

ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদনে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। তবে পরিবারের পক্ষ থেকে এখনও কিছু জানানো হয়নি।

এর আগে রোববার সকালে আলিয়াকে নিয়ে মুম্বাইয়ের এইচএন রিল্যায়েন্স হাসপাতালে পৌঁছান রণবীর।

প্রায় পাঁচ বছর সম্পর্কের পর চলতি বছরের এপ্রিলে গাঁটছড়া বাঁধেন রণবীর-আলিয়া। এরপর ভক্তদের চমক দিয়ে বিয়ের দুই মাসের মাথায় মা হতে যাওয়ার খবর জানান আলিয়া।

ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী চলতি নভেম্বরের ২০ থেকে ২২ তারিখের মধ্যেই বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের মা হওয়ার কথা ছিল। তবে তার আগেই প্রথম সন্তানের মুখ দেখলেন এই অভিনেত্রী।

জানা গেছে, প্রাকৃতিক উপায়ে সন্তানের জন্ম দিতে চেয়েছিলেন আলিয়া। ছুরি-কাঁচির ঝঞ্ঝাটে যেতে চাননি তিনি। সেটাই হয়েছে। নরমাল ডেলিভারিতেই পৃথিবীতে এসেছে রণবীর-আলিয়া দম্পতির প্রথম সন্তান।

তার আগে ওই হাসপাতালের চিকিৎসক জানান, ৪৮ ঘণ্টার মধ্যে মা হতে পারেন আলিয়া। এ কথা জানার পরই হাসপাতালে গিয়ে পৌঁছান আলিয়ার মা সোনি রাজদান ও রণবীরের মা নিতু কাপুর।

উল্লেখ্য, গত ২৭ জুন মা হতে যাওয়ার ঘোষণা দেন আলিয়া ভাট। আলট্রাসনোগ্রাফি করার সময়ে তোলা ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে এই ঘোষণা দেন তিনি। সম্প্রতি তার বেবি শাওয়ার অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। এসময় দুই পরিবারের সদস্য ছাড়াও এ জুটির বন্ধু-বান্ধব উপস্থিত ছিলেন।

২০১৮ সালে প্রেমের সম্পর্কে জড়ান আলিয়া-রণবীর। তারপর দীর্ঘ দিন চুটিয়ে প্রেম করেন এই যুগল। তাদের প্রেম-বিয়ে নিয়ে জলঘোলা কম হয়নি। সব জল্পনার অবসান ঘটিয়ে গত ১৪ এপ্রিল বিয়ের পিঁড়িতে বসেন তারা।

খবর: ইন্ডিয়ান এক্সপ্রেস

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *