ফেব্রুয়ারি ২৭, ২০২৪

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। বর্তমানে নিজের নতুন সিনেমা ‘হাঙ্গামা ডট কম’-এর শুটিং নিয়ে ব্যস্ত। তারই এক ফাঁকে আনন্দবাজারের মুখোমুখি হয়েছিলেন তিনি। সেখানে ব্যক্তিগত জীবন নিয়ে নানান আলোচনা, বিদ্রুপ নিয়ে স্পষ্টভাবে মুখ খোলেন।

শ্রাবন্তী বলেন, ‘এসব আমার ভালো লাগে না। ওরা আমায় নিয়ে কথা বলে আনন্দ পাচ্ছে, আমি বিনোদন জোগাচ্ছি। এসব করে অনেকে রোজগার করেন। কিন্তু আমার এসব গায়ে লাগে না।’

অভিনেত্রী জানান, অনেকে তাকে তার কাজের জন্য সমর্থন করেন। তাই তিনি কখনই কাউকে জাজ করেন না। আর কে তাকে জাজ করল তাতেও তার কিছু যায় আসে না, কারণ ‘শ্রাবন্তী চট্টোপাধ্যায় একটাই হয়’ বলে জানান তিনি।

মা হিসেবে শ্রাবন্তীকে যখন ছেলের ক্যারিয়ার নিয়ে প্রশ্ন করা হয়, তখন তিনি জানান আগামী বছর ঝিনুক উচ্চমাধ্যমিক দেবে, আগে সেটা দিক। তারপর এসব ভাবা যাবে।

উল্লেখ্য, শ্রাবন্তীকে সর্বশেষ দেখা গেছে ‘বিক্ষোভ’ নামের একটি সিনেমায়। যেটা মুক্তি পেয়েছে বাংলাদেশে। এই সিনেমায় তার সঙ্গে আছেন শান্ত খান, রজতাভ দত্ত, অমিত হাসান, শিবা শানু প্রমুখ। এছাড়া কলকাতায়ও কিছুদিন আগে তার একটি সিনেমা মুক্তি পায়। সেটার নাম ‘ভয় পেও না’।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *