সেপ্টেম্বর ২০, ২০২৪

ঐশ্বরিয়া রাই বচ্চন সাবেক বিশ্বসুন্দরী। তিনি বলিউডের একজন প্রভাবশালী অভিনেত্রী। ঐশ্বরিয়া ও অভিষেক বচ্চন বলিউডের অন্যতম প্রিয় এবং শক্তিশালী দম্পতি। ২০১১ সালে তাদের কোলজুড়ে আসে মেয়ে আরাধ্যা।

বেশ কিছুদিন ধরেই ঐশ্বরিয়া-অভিষেকের বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছে। বিগত কয়েক মাসে এমন কিছু ঘটনা ঘটেছে, যা থেকে বচ্চন পরিবারের সঙ্গে ঐশ্বরিয়ার যে বর্তমানে ভালোই দূরত্ব রয়েছে বিষয়টি স্পষ্ট হয়েছে।

তারকা দম্পতির বিচ্ছেদের গুঞ্জন নিয়ে তোলপাড় বলিউড। গুঞ্জন রটেছে একসঙ্গে আর থাকছেন না তারা। এর মাঝেই দেখা গেল অভিষেক বচ্চনের হাতে নেই বিয়ের আংটি। খবর আনন্দবাজার অনলাইনের।

২০০৭ সালে অমিতাভ বচ্চনের ছেলে অভিষেক বচ্চনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন ঐশ্বরিয়া। প্রায় ১৬ বছরের দাম্পত্য জীবন তাদের। অভিষেকের সঙ্গে বিয়ের পর বলিপাড়ার এমন কোনো অনুষ্ঠান দেখা যায়নি, যেখানে ঐশ্বরিয়া একা উপস্থিত ছিলেন। সব সময় অভিষেকের সঙ্গেই দেখা যেত তাকে; কিন্তু গত কয়েক মাস ধরে বদলে গিয়েছে ছবি। একে অপরকে ছাড়াই যাচ্ছেন সব জায়গায়।
গত ১ নভেম্বর ৫০ বছরে পা দিয়েছেন ঐশ্বরিয়া; কিন্তু বচ্চন পরিবারের অন্য সদস্যরা অদ্ভুতভাবে নীরব থাকলেন।

ইনস্টাগ্রামের পাতায় ঐশ্বরিয়া একটি সাদা-কালো ছবি পোস্ট করে অভিষেক দায়সারা ভাবে লিখেছিলেন- ‘শুভ জন্মদিন’। তবে এবার অভিষেকের হাতে বিয়ের আংটি না দেখে চিন্তায় অনুরাগীরা। তবে কি বিচ্ছেদের দিকেই ইঙ্গিত দিচ্ছেন জুনিয়র বচ্চন? গত ১৬ বছরে বলা যেতে পারে এই প্রথম, অভিষেকের আঙুলে দেখা গেল না বিয়ের আংটি।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *