অক্টোবর ১১, ২০২৪

বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর অভিনেতা সালমান খান। বয়স ৬০ ছুঁই ছুঁই হলেও এখনো বিয়ের মালা গলায় পরেননি ভাইজান। ব্যক্তিজীবনে একাধিক সম্পর্কে জড়ালেও কারও সঙ্গেই থিতু হতে পারেননি তিনি। তবে এত ঘটনার জন্ম দেননি দক্ষিণী সিনেমার সুপারস্টার প্রভাস। ভাইজানের মতো নয় তার প্রেম ক্যারিয়ার। কিন্তু এখনো ভাইজানের মতোই ব্যাচেলর। আর কখনো বিয়ে করবেন কিনা, সে নিয়েও রয়েছে তর্কবিতর্ক। তবে সালমান খানের পথেই হাঁটছেন কিনা প্রভাস তা বলা মুশকিল। তাদের সময়ের অনেক তারকাই বিয়ে করে সংসার পাতলেও, তারা এখনো মোস্ট এলিজেবল ব্যাচেলরই রয়ে গেছেন।

এর আগে দক্ষিণী অভিনেতা প্রভাস বিয়ে করতে যাচ্ছেন বেশ কয়েকবার এমন গুঞ্জন উঠলেও, তা আলোচনা-সমালোচনার মধ্যেই সীমাবদ্ধ থাকে। ‘বাহুবলি’সিনেমার সাফল্যের পর তারকা বনে যান তিনি। সিনেমাটির জন্য দীর্ঘদিন সময় দিয়েছেন। এমনকি এ সিনেমার প্রতি মনোযোগ যেন নষ্ট না হয়, এ জন্য বিয়ে পর্যন্ত পিছিয়ে দিয়েছিলেন বলেও শোনা যায়।

‘বাহুবলি’ সিনেমা মুক্তির পর প্রভাসের প্রেম-বিয়ে নিয়ে অনেক গুঞ্জন শোনা গেছে। সিনেমাটিতে তার সহঅভিনেত্রী আনুশকা শেঠিকে বিয়ে করছেন বলেও খবর ছড়ায় চারদিক। তবে সেটিও ছিল কেবলই গুঞ্জন। ফের বিয়ের ইস্যু নিয়ে খবরের শিরোনাম হলেন প্রভাস। এবার তিনি বিয়ের ঘোষণা দেবেন বলে ইঙ্গিত দিলেন প্রভাসের কাকি।

পিঙ্কভিলার এক প্রতিবেদন অনুযায়ী, প্রভাসের কাকা প্রয়াত অভিনেতা কৃষ্ণা রাজুর স্ত্রী শ্যামলা দেবী কনক দুর্গামন্দিরে গিয়েছিলেন। সেখানে গণমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে প্রভাসের বিয়ের ইঙ্গিত দেন। তিনি বলেন, খুব শিগগির বিয়ের ঘোষণা দেবেন প্রভাস। তবে প্রভাসের হবু স্ত্রী কে তা জানতে চাইলে টু শব্দও করেননি শ্যামলা দেবী। এরপর থেকে প্রভাসের বিয়ে নিয়ে ফের জল্পনা শুরু হয় নেটিজেনদের মাঝে।

এর আগেও শ্যামলা দেবী বলেছিলেন, পুরো পরিবার চায় প্রভাস বিয়ে করুক। আমরা বিশ্বাস করি, সঠিক সময়ে তার বিয়ে হবে।

উল্লেখ্য, প্রভাস অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘কল্কি ২৮৯৮ এডি’। গত ২৭ জুন ছবিটি মুক্তি পায়। সিনেমাটির প্রচার অনুষ্ঠানে গিয়ে এ অভিনেতা জানিয়েছিলেন— এখনই বিয়ে করছেন না তিনি।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *