মে ২৬, ২০২৪

image3

বিজ ডেস্ক

ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান। ব্যক্তিগত জীবনের বিভিন্ন আলোচনা-সমালোচনাকে পেছনে ফেলে আবারও কাজে ফিরছেন তিনি। শুক্রবার (২১ অক্টোবর) বিকাল ৫টার দিকে বনানীর ১১ নাম্বার রোডে ‘গ্লোম্যাক্স’ নামে একটি বিউটি পার্লার উদ্বোধন করেছেন।

এই বিউটি পার্লারটির স্বত্বাধিকারী জনপ্রিয় অভিনেত্রী উর্মিলা শ্রাবন্তী কর। তিনি জানান, “গত এক বছর ধরে ‘উইমেন্স ক্লাব’ নামে এই বিউটি পার্লারটি চালিয়ে আসছিলাম। এবার এর নাম পরিবর্তন করে আরও ভালোভাবে পার্লারটি চালু করতে যাচ্ছি। এর নতুন নাম ‘গ্লোম্যাক্স’।”

নাম পরিবর্তন প্রসঙ্গে উর্মিলার ভাষ্য, “আসলে ‘উইমেন্স ক্লাব’ নাম থাকায় অনেকেই কনফিউজড হয়ে যেত। মনে করত এটা শুধুই মেয়েদের। কিন্তু এর লেজার সেকশন ছেলে ও মেয়ে উভয়ের জন্যই। যার ফলে নতুন নামে, নতুনভাবে ‘গ্লোম্যাক্স’-এর যাত্রা শুরু হচ্ছে।”

পার্লারটি রাজধানীর বনানী ১১ নাম্বার রোডে অবস্থিত। এখানে আমার সঙ্গে উর্মি জিনু ও বিউটি আক্তার নামে আরও দুজন পার্টনার আছেন।

এ সম্পর্কে উর্মিলা আরও বলেন, ‘আমি ছোট বেলা থেকেই সাজতে অনেক পছন্দ করি। বিউটি পার্লারগুলোতে গিয়ে আমার মনে হয় এই সেক্টরে কাজের অনেক সুযোগ আছে। তাই নতুনভাবে আবারও পার্লারটি শুরু করলাম।’

উল্লেখ্য, উর্মিলা শ্রাবন্তী কর লাক্স তারকা থেকে আসেন অভিনয় জগতে। বর্তমানে অভিনয় শিল্পী সংঘের দায়িত্বশীল পদেও রয়েছেন এই টিভি তারকা।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *