জুন ১৭, ২০২৪

টাইগারদের হোয়াইটওয়াশ করার লক্ষ্যে ব্যাটিংয়ে নেমেই রীতিমতো তাণ্ডব চালাতে থাকে যুক্তরাষ্ট্র। ৪.৫ ওভারে ওপেনিং জুটিতে ৪৬ রান করেন অ্যান্ড্রিস গাউস ও শায়ান জাহাঙ্গীর।

যুক্তরাষ্ট্রের ওপেনিং জুটি ভাঙেন সাকিব আল হাসান। তিনি বোলিংয়ে এসেই অ্যান্ড্রিস গাউসকে ক্যাচ তুলতে বাধ্য করেন। তার বলে ক্যাচ তুলে দিয়ে ফেরেন অ্যান্ড্রিস গাউস। সাজঘরে ফেরার আগে মাত্র ১৫ বলে ৫টি চার আর এক ছক্কায় ২৭ রান করেন।

এরপর যুক্তরাষ্ট্র শিবিরে দ্বিতীয় আঘাত হানেন মোস্তাফিজুর রহমান। তার বলে তানজিম হাসান সাকিবের হাতে ক্যাচ তুলে দিয়ে ফেরেন শায়ান জাহাঙ্গীর। তিনি ২০ বলে দুই চার আর এক ছক্কায় ১৮ রান করে ফেরেন।

রাত ৯টায় যুক্তরাষ্ট্রের প্রেইরি ভিউ স্টেডিয়ামে সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচটি শুরু হয়েছে। টস জিতে স্বাগতিক যুক্তরাষ্ট্রকে প্রথমে ব্যাটিংয়ে পাঠিয়েছে বাংলাদেশ।

সিরিজের প্রথম ম্যাচে ৬ উইকেটে ১৫৩ রান করে ৫ উইকেটে হেরে যায় বাংলাদেশ। দ্বিতীয় ম্যাচে ১৪৫ রানের মামুলি স্কোর তাড়া করতে নেমে তীরে গিয়ে তরী ডুবায় টাইগাররা। মাত্র ৬ রানে হেরে সিরিজ হাতছাড়া করে সাকিব-সৌম্যরা।

বাংলাদেশ: তানজিদ হাসান, সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), তৌহিদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, সাকিব আল হাসান, লিটন কুমার দাস (উইকেটরক্ষক), রিশাদ হোসেন, তানজিম হাসান, হাসান মাহমুদ ও মোস্তাফিজুর রহমান।

যুক্তরাষ্ট্র: অ্যান্ড্রিস গাউস (উইকেটরক্ষক), অ্যারন জোন্স (অধিনায়ক), নীতীশ কুমার, কোরি অ্যান্ডারসন, শায়ান জাহাঙ্গীর, নশতুশ কেনজিগে, মিলিন্দ কুমার, নিসরাগ প্যাটেল, জসদীপ সিং, শ্যাডলি ভ্যান শাল্কউইক ও সৌরভ নেত্রভালকর।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *