এপ্রিল ১৪, ২০২৪

বিজ রিপোর্ট

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ঢাকা সেন্ট্রাল ও ইস্ট জোন, চট্টগ্রাম নর্থ জোন এবং কর্পোরেট শাখাসমূহের ত্রৈ-মাসিক ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৩ অক্টোবর) ভার্চুয়াল প্লাটফর্মে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা সম্মেলনে উপস্থিত ছিলেন। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন। সম্মেলনে আরও উপস্থিত ছিলেন অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মুহাম্মদ কায়সার আলী, মো. ওমর ফারুক খান ও জে. কিউ. এম. হাবিবুল্লাহ, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. আলতাফ হুসাইন, মো. নাইয়ার আজম, মো. সিদ্দিকুর রহমান, মোহাম্মদ জামাল উদ্দিন মজুমদার, ইঞ্জিনিয়ার আ ফ ম কামালউদ্দিন ও মুহাম্মদ শাব্বির, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট, মোহাম্মদ উল্লাহ, মাহমুদুর রহমান, মিজানুর রহমান, মো. মাকসুদুর রহমান, জি. এম. মোহা. গিয়াস উদ্দিন কাদের, এ.এস.এম রেজাউল করিম, মো. রফিকুল ইসলাম ও মিফতাহ উদ্দীন এবং এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মাহবুব-এ-আলম, মো. আমিনুর রহমান, মোহাম্মদ কুতুব উদ্দিনসহ আরও অনেকে।

সম্মেলনে জোনগুলোর অধীন শাখাসমূহের প্রধানসহ বিনিয়োগ এবং বৈদেশিক বাণিজ্য বিভাগের ইনচার্জ ও সাব-ব্রাঞ্চের ইনচার্জরা অংশগ্রহণ করেন।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *