সেপ্টেম্বর ২১, ২০২৪

শোবিজ পাড়ায় ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী ও নির্মাতা আদনান আল রাজীবের প্রেম, বিয়ের গুঞ্জন বহুদিন ধরে।

যদিও এই দুই তারকার কেউই বিষয়টি নিয়ে কখনো মুখ খুলেননি। বহুবারই এই প্রশ্নের উত্তর এড়িয়ে গেছেন কিংবা অস্বীকার করেছেন। তাই বলে ভক্তদের নজর তো আর এড়াতে পারেননি, তাদের মুখও বন্ধ করতে পারেননি।

সম্প্রতি আলোচিত এই জুটিকে দেখা গেছে কক্সবাজারে। যেখানে তাদের সঙ্গে ছিলেন নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী ও অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা।

ফারুকীর ফেসবুকে প্রকাশ করা কয়েকটি ছবিতে দেখা গেছে, গোধূলীর আলোকচ্ছটা মিশে আছে সমুদ্রের জলে। সৈকতে আছড়ে পড়ছে ঢেউ। সৈকত থেকে একটু দূরে দাঁড়িয়ে আদনান আল রাজীব। তার পরনে প্যান্ট-শার্ট। চোখে কালো চশমা। আর সেই মুহুর্তটি ফ্রেমবন্দী করছেন অভিনেত্রী মেহজাবীন চৌধুরী।

ছবিগুলোর ক্যাপশনে ফারুকী লিখেছেন— ‘দুইজন নিষ্ঠাবান ফটোগ্রাফার, দুইজন ততোধিক নিষ্ঠাবান মডেল এবং একজন প্রবীণ নাগরিক, অদ্য কক্স সাহেবের বাজারে।’

মেহজাবীনের তুলে দেওয়া সেই ছবির কমেন্ট বক্সে আদনান আল রাজীব লিখেছেন— ‘আমার ব্যক্তিগত সবচেয়ে সুন্দর এবং সুখী ফটোগ্রাফার।’

রাজীবের এমন মন্তব্যর পর থেকেই ভক্তরাও দুইয়ে দুইয়ে চার মেলাতে ব্যস্ত হয়ে পড়েছেন। তাদের মধ্যকার সম্পর্ক যে বন্ধুত্ব বা প্রেমের চেয়েও বেশি কিছু সেটাই অনুমান করছেন।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *