এপ্রিল ১৯, ২০২৪

ভক্তদের আবদার মেটাতে সেলফি তোলেন তারকারা। তাতে যদি নতুন কোনো বিশ্বরেকর্ড গড়ে যায় তাহলে কথাই নেই। বলিউড অভিনেতা অক্ষয় কুমারের সঙ্গে সম্প্রতি তেমনটাই ঘটে গেল। তিন মিনিটে ১৮৪টি সেলফি তুলে বিশ্বরেকর্ড গড়লেন অক্ষয়।

এর আগে ২০১৮ সালের ২২ জানুয়ারি কার্নিভাল ড্রিম ক্রুজ জাহাজে তিন মিনিটে ১৬৮টি সেলফি তুলে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড গড়েছিলেন মার্কিন নাগরিক জেমস স্মিথ। তারও আগে ২০১৫ সালে লন্ডনে ‘সান অ্যান্ড্রিয়াস’ ছবির প্রিমিয়ারে হলিউড অভিনেতা ডোয়েন জনসন (দ্য রক) তিন মিনিটে তুলেছিলেন ১০৫টি সেলফি। আগের সব রেকর্ড ভেঙে দিয়েছেন অক্ষয়। বুধবার (২২ ফেব্রুয়ারি) মুম্বাইয়ের একটি অনুষ্ঠানে ভক্তদের সঙ্গে তিন মিনিটে অক্ষয়ের তোলা সেলফির সংখ্যা ১৮৪টি!

বিশ্বরেকর্ড গড়ে অক্ষয়ও বেশ খুশি। আসলে তার নতুন ছবি ‘সেলফি’র জন্য একটি অনুষ্ঠানে এই কীর্তি ঘটিয়েছেন অভিনেতা। তার কথায়, ‘আমি এই অনন্য বিশ্বরেকর্ড ভাঙতে এবং আমার ভক্তদের সঙ্গে এই মুহূর্তটি ভাগ করে নিতে পেরে ভীষণ আনন্দিত। আমি এখনও পর্যন্ত যা কিছু অর্জন করেছি এবং এই মুহূর্তে আমার জীবনে আমি যেখানে দাঁড়িয়ে আছি, তা শুধুমাত্র আমার ভক্তদের নিঃশর্ত ভালোবাসা এবং সমর্থনের কারণে।’

প্রসঙ্গত, আগামীকাল (২৪ ফেব্রুয়ারি) মুক্তি পাবে ‘সেলফি’। রাজ মেহতা পরিচালিত এই ছবিতে অক্ষয় ছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ অভিনয় করেছেন ইমরান হাশমি, নুসরাত ভারুচা, ডায়ানা পেন্টি, রাহুল দেব প্রমুখ।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *