এপ্রিল ২০, ২০২৪

বলিউড ভাইজান সালমান খান এক জীবনে ভক্তদের অনেক ভালোবাসাই পেয়েছেন। তবে এবার তিনি ভক্তের কাছ থেকে এমন এক ভালোবাসা পেয়েছেন, যা তার দীর্ঘদিন মনে থাকবে। সাল্লু ভাইকে এক ঝলক দেখার জন‌্য ১১০০ কিলোমিটার পথ পাড়ি দিলেন এক ভক্ত। তাও এত দূর পথ নিজে সাইকেল চালিয়ে এসেছেন সেই ভক্ত।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, সালমানের জন্মদিন উপলক্ষে মধ্যপ্রদেশের জব্বলপুর থেকে মুম্বাই ছুটে যান সালমান খানের ভক্ত সমীর। দীর্ঘ ১১০০ কিলোমিটার পথ সাইকেল চালিয়ে মুম্বাইয়ে সালমানের বাড়ির সামনে এসে পৌঁছান তিনি। এসময় সালমান খান বাড়িতেই ছিলেন। খবর পেয়ে বাইরে আসেন। সেই ভক্তের সঙ্গে কথা বলেন এবং ছবিও তোলেন। আর সেসব ছবি নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ার পর ভাইরাল।

বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর সালমান খান। গত ২৭ ডিসেম্বর ৫৭ বছর বয়েসে পা দিয়েছেন তিনি। এদিন দিবাগত রাতে পরিবার বন্ধু-বান্ধবদের নিয়ে বিশেষ দিনটি উদযাপন করেন এই তারকা। মাঝরাতে সালমানকে শুভেচ্ছা জানাতে হাজির হয়েছিলেন বন্ধু শাহরুখ খানসহ অনেকে।

উল্লেখ্য, সালমান খানের পরবর্তী সিনেমা ‘কিসি কা ভাই কিসি কি জান’ মুক্তি পাবে আগামী ২১ এপ্রিল। এছাড়া আগামী ১০ নভেম্বর মুক্তি পাওয়ার কথা তার অভিনীত আলোচিত সিনেমা টাইগার সিরিজের সিকুয়াল ‘টাইগার থ্রি’।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *