এপ্রিল ১৭, ২০২৪

মোহাম্মদ সাইফউদ্দিনের শর্ট অব গুড লেন্থের বল জায়গা করে নিয়ে লফটেড কাভার ড্রাইভ করতে চেয়েছিলেন মেহেদী মারুফ। যদিও ব্যাটে-বলে ঠিক মতো না হওয়ায় তা ধরা পড়ে তানজিম হাসান সাকিবের হাতে। এরপর আরও তিন উইকেট নিয়েছেন সাইফউদ্দিন। আর তাতেই গাজী গ্রুপ গুঁড়িয়ে গেছে ১৫৩ রানে।

সেই লক্ষ্য তাড়া করতে নেমে আবাহনী জিতেছে ৮ উইকেটের ব্যবধানে। এ নিয়ে ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) এবারের আসরে টানা চার ম্যাচে জয় পেল মোসাদ্দেক হোসেন সৈকতের দল। ছোট লক্ষ্য তাড়া করতে নেমে বেশ ভালো শুরু পেয়েছিল আবাহনী। ওপেনিং জুটিতে ৭৬ রান যোগ করেন এনামুল হক বিজয় ও নাইম শেখ। বিজয় ভালো শুরু পেলেও ইনিংস বড় করতে পারেননি। তিনি আউট হয়েছেন ৩৪ বলে ৩৮ রান করে। এরপর দ্বিতীয় উইকেটে মাহমুদুল হাসান জয়কে নিয়ে আরও ৬৩ রান যোগ করেন নাইম।

জয় আউট হয়েছেন ৩৪ বলে ২৯ রান করে। এরপর অবশ্য আবাহনীকে আর কোনো বেগ পেতে দেননি নাইম ও বাবা ইন্দ্রজিত। নাইম শেষ পর্যন্ত ১০০ বলে ৭৪ রান করে শেষ পর্যন্ত অপরাজিত ছিলেন। নাইমের ইনিংস জুড়ে ছিল একটি ছক্কা ও চারটি চারের মার। ইন্দ্রজিত ১০ রান করে অপরাজিত ছিলেন।

এর আগে টসে হেরে ব্যাট করতে নেমে ব্যাটিং বিপর্যয়ে পড়ে গাজী গ্রুপ। তারা দলীয় ৮ রানের মধ্যেই দুই ওপেনারকে হারায় তারা। এরপর দলীয় ৩৫ রানে অমিত হাসান ফিরে গেলে ব্যাটিং বিপর্যয়ে পড়ে দলটি। সেখান থেকে আর তারা ঘুরে দাঁড়াতে পারেনি। রভি তেজার ব্যাট থেকে এসেছে সর্বোচ্চ ৪১ রানের ইনিংস। এ ছাড়া ৩৬ বলে ৩০ রানের ইনিংস এসেছে মাহমুদুল হাসানের ব্যাট থেকে। মেহরব হোসেন করেছেন ২৪ বলে ২১ রান। মূলত তাদের তিনটি ইনিংসেই গাজী গ্রুপের ইনিংসটি ভদ্রস্থ হয়েছে।

সাইফউদ্দিন ৯ ওভার বোলিং করে ৩০ রানে ৪ উইকেট নিয়েছেন। ২টি করে উইকেট নিয়েছেন তানিভির ইসলাম ও রাকিবুল হাসান। একটি করে উইকেট পেয়েছেন নাহিদুল ইসলাম ও মোসাদ্দেক হোসেন।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *