এপ্রিল ২৫, ২০২৪

বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ব্যাংকস’র (বিএবি) উদ্যোগে প্রথমবারের মত আয়োজিতব্য ‘শেখ হাসিনা আন্তঃ ব্যাংক ফুটবল টুর্নামেন্ট ২০২৩’র লোগো উম্মোচন করা হয়েছে। শনিবার (৬ মে) রাজধানীর কুর্মিটোলা গলফ ক্লাবে বর্ণাঢ্য এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের লোগো উম্মোচন করেন বিএবি’র চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম মজুমদার।

আয়োজক কমিটির চেয়ারম্যান একেএম নুরুল ফজল বুলবুল’র সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন সেনা ক্রীড়া নিয়ন্ত্রণ বোর্ডের চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ আশরাফুজ্জামান সিদ্দিকী, বিএসপি, এসইউপি, এনডিসি, শেখ হাসিনা আন্তব্যাংক ফুটবল টুর্নামেন্ট ২০২৩ কমিটির প্রধান উপদেষ্টা ও স্ট্যান্ডার্ড ব্যাংকের চেয়ারম্যান কাজী আকরাম উদ্দীন আহমেদ। অনুষ্ঠানে ধন্যবাদ জ্ঞাপন করেন পদ্মা ব্যাংকের চেয়ারম্যান চৌধুরী নাফিজ সারাফত।

বেসরকারি ব্যাংকগুলোকে নিয়ে অনুষ্ঠিত এই টুর্নামেন্ট প্রধানমন্ত্রীর উপহার হিসেবে উদ্ধৃত করে মোঃ নজরুল ইসলাম মজুমদার বলেন, আমরা সবসময় দেশের ক্রীড়াক্ষেত্রে বিভিন্ন ধরনের সহযোগিতা করেছি। এবার আমরা নিজেদের জন্যই টুর্নামেন্ট এর আয়োজন করছি।

এ সময় আরও উপস্থিত ছিলেন বিএবি’র সদস্য ব্যাংকসমূহের চেয়ারম্যান, পরিচালক, ব্যবস্থাপনা পরিচালক ও উর্ধ্বতন নির্বাহীবৃন্দ, বাংলাদেশ সেনাবাহিনী ও বাংলাদেশ ফুটবল ফেডারেশন এর উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং অংশগ্রহণকারী দলের খেলোয়াড়বৃন্দসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য, বাংলাদেশ সেনাবাহিনীর সার্বিক সহযোগিতায় এবং ৩৩টি ব্যাংক দলের নিজস্ব কর্মকর্তাবৃন্দের অংশগ্রহণে অনুষ্ঠিতব্য এই টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠান আগামী ১৩ মে ২০২৩ বিকেল ৪টায় বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *