এপ্রিল ২৪, ২০২৪

বলিউড কিং খান শাহরুখের মতো নেচে নেট দুনিয়ায় ভাইরাল হয়েছেন জনপ্রিয় তুর্কি অভিনেতা বুরাক ডেনিজ। সম্প্রতি এই অভিনেতা ফেডারেশন অব ইন্ডিয়ান চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এফআইসিসিআই) একটি অনুষ্ঠানে অংশ নিতে মুম্বাইয়ে এসেছেন। তার এ সময়ের একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটমাধ্যমে।

ইনস্ট্যান্ট বলিউড নামের একটি পেজে ভাইরাল ভিডিওতে তাকে শাহরুখ খানের একটি গানে নাচতে দেখা গেছে। ভিডিওতে দেখা যায়, অনুষ্ঠানের উপস্থাপকের অনুরোধে তিনি শাহরুখের ‘পাঠান’ সিনেমার অন্যতম জনপ্রিয় গান ‘ঝুমে জো পাঠান’-এর গানের তালে নিজের দুই বাহু প্রসারিত করে নাচছেন। শাহরুখের আইকনিক সিগনেচার স্টেপকে এদিন মঞ্চে তুলে আনেন এই তুর্কি অভিনেতা।

শাহরুখ খানকে নকল করে তুর্কি অভিনেতার নাচের চেষ্টার দৃশ্যটি সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারীদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে। অনেকেই এই দৃশ্যের প্রশংসা করেছেন।

তুর্কি অভিনেতা এবং মডেল বুরাক ডেনিজ ১৯৯১ সালের ১৭ ফেব্রুয়ারি তুরস্কে জন্মগ্রহণ করেন। তিনি তুরস্কের একাধিক জনপ্রিয় টেলিভিশন সিরিজে অভিনয় করেছেন। তার অভিনীত উল্লেখযোগ্য সিরিজগুলোর মধ্যে রয়েছে, ‘কোলেজ গনলি’, ‘সুলতান’, ‘মেডেসির’ ইত্যাদি।

প্রসঙ্গত, তুর্কি ধারাবাহিক ‘আশক লাফতান আনলামাজ’-এর হিন্দি ডাবিং ‘পেয়ার লাভজো ম্যা কাহা’ সিরিয়ালে মুরাদ সারসালমাজ নামের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করে ভারত, পাকিস্তান ও আশপাশের দেশগুলোতে ব্যাপক জনপ্রিয় হন বুরাক ডেনিজ। এছাড়াও বাংলাদেশের একটি বেসরকারি টেলিভিশনে প্রচারিত বাংলা ডাবিং ‘আমাদের গল্প’ নামক সিরিজের প্রধান চরিত্রেও অভিনয় করেছেন তিনি।

 

 

সূত্র : ডেইলি জং

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *