মার্চ ২৯, ২০২৪

‘পাঠান’ ইস্যুতে আলোচনার শেষ নেই। এ ছবিতে শাহরুখের লুকও শুরু থেকে আলোচনায়। পেশীবহুল চেহারা, সঙ্গে লম্বা লম্বা চুল, শাহরুখের এমন উষ্ণ লুকে আনন্দে আত্মহারা ভক্তরা। এবার সালমানকে দেখেও ঢোঁক গিলছেন ভক্তরা।

‘কিসি কা ভাই, কিসি কা জান’- ছবির পোস্টারে সালমানকে দেখে অবাক নেটিজেনরা। শাহরুখকে নকল করছেন ভাইজান? একইরকম লম্বা চুল, চশমা ঠিক যেন ‘পাঠান’র মতোই। ২৫ জানুয়ারি মুক্তি পাবে ‘পাঠান’, সালমানের নতুন ছবির টিজারও সামনে আসবে একই দিন। তবে কি দুই বন্ধুর কোনো প্ল্যান রয়েছে? এ নিয়ে আগ্রহের শেষ নেই তাদের ভক্তদের।

এদিকে কিছুদিন আগেই শাহরুখকে তার অনুরাগীরা প্রশ্ন করেছিলেন ‘জিরো’ ছবির মতো এবারও কি অতিথি হিসেবে সালমান থাকছেন? এই প্রসঙ্গে শাহরুখ জানিয়েছিলেন, ‘পাঠান’ সবার ছবি। তোমরা চাইলে ভাইজান আসতেও পারেন। দুজনের লুক কিছুটা হলেও এক। তাই গুঞ্জন উঠেছে নেটপাড়ায়।

নতুন ছবির পোস্টার শেয়ার করে সালমান লিখেছেন, টিজার দেখো ২৫ তারিখ। বড়পর্দায় পরে দেখবে। যদিও এর আগে ছবির নানান ঝলক নজরে এসেছিল তবে পাঠান জ্বরের মধ্যেই সালমানের এই ঘোষণা অনেক প্রশ্ন জিইয়ে রেখেছে। এরপরই তাকে দেখা যাবে টাইগার ৩ ছবিতে। সামনে তার অনেক ব্যস্ততা। আন্তিম-দ্যা ফাইনাল ট্রুথ ছবিতে তাকে দেখা গেছে। বিগ বস থেকে আপাতত কিছুদিনের ছুটিতে রয়েছেন তিনি। তবে ফাইনাল পর্বের সঞ্চালনা তিনিই করবেন।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *