এপ্রিল ১৭, ২০২৪

গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন ও তিন উপজেলাসহ ৭ ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে বৃহস্পতিবার (২৫ মে)। এদিন নির্বাচন উপলক্ষে সংশ্লিষ্ট এলকার সব তফসিলি ব্যাংকের শাখা ও উপশাখা বন্ধ রাখা নির্দেশ দিয়েছে বাংলাদেশ ব্যাংক।

সোমবার (২২ মে) বাংলাদেশ ব্যাংকের ব্যাংকিং প্রবিধি ও নীতি বিভাগ এ সংক্রান্ত একটি নির্দেশনা জারি করে দেশের সব ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তাদের কাছে পাঠিয়েছে।

এতে বলা হয়, গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন বৃহস্পতিবার (২৫ মে) অনুষ্ঠিত হবে। একইদিনে দেশের ৩টি উপজেলা পরিষদ ও ৭টি ইউনিয়ন পরিষদের শূন্য পদের উপনির্বাচনও অনুষ্ঠিত হতে যাচ্ছে। ভোট গ্রহণের দিন বৃহস্পতিবার সংশ্লিষ্ট নির্বাচনি এলাকায় সব তফসিলি ব্যাংকের আঞ্চলিক কার্যালয়সহ শাখা ও উপশাখা বন্ধ থাকবে।

তিন উপজেলার মধ্যে রয়েছে চট্রগ্রাম জেলার সন্দীপ, সুনামগঞ্জের জগন্নাথপুর এবং দিনাজপুরের বীরগঞ্জ উপজেলা। এছাড়া নয়টি ইউনিয়ন পরিষদের মধ্যে রয়েছে কিশোরগঞ্জ উপজেলার চাদখানা ইউনিয়ন, কাজিপুর উপজেলার খাসরাজবাড়ী ইউনিয়ন, নাজিরপুর উপজেলার নাজিরপুর ইউনিয়ন, দৌলতপুরের পরপাতা, মিরজাগঞ্জের কাঁকড়াবুনিয়া, নেত্রকোনা সদরের দক্ষিণ বিশিউডা এবং মেঘনা উপজেলার চন্দনপুর ইউনিয়ন।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *