এপ্রিল ১৯, ২০২৪

২০০৩ সালে বলিউড পরিচালক ও প্রযোজক রাকেশ রোশন বাচ্চাদের জন্য তৈরি করেন এক সুপারহিরো। ‘কোই মিল গায়া’র সেই এলিয়েন ‘জাদু’র স্পর্শে সুপার পাওয়ার পায় রোহিত। এরপর রোহিতের ছেলে কৃষ্ণা এভাবেই এগিয়ে চলছে সুপারহিরো ফ্রাঞ্চাইজিটি। প্রথমে বাচ্চাদের জন্যে বানালেও এটি এখন সব শ্রেণির দর্শকের কাছেই প্রিয় একটি সিরিজ। তাই ‘কৃষ ৪’ কবে আসবে তা নিয়ে ব্যাপক কৌতূহল দর্শক মনে।

মুভি সিরিজটির প্রতিটি পর্বে সুপারহিরো হয়ে পর্দায় ধরা দিয়েছেন ‘গ্রিক গড’ খ্যাত বলিউড অভিনেতা হৃতিক রোশন। গত বছর জুন মাসে টুইটারে ‘কৃষ ৪’-এর ঝলক শেয়ার করেছিলেন অভিনেতা। সেখানে দেখা গিয়েছে চিরাচরিত কালো রঙের লং কোট পরে আকাশপথে উড়ে যাচ্ছেন কৃষ। তার মাঝেই মুখ থেকে নিজের মুখোশটি খুলে ছুঁড়ে দেন তিনি। ভিডিওর সঙ্গে লেখেন, “অতীতে যা হওয়ার হয়ে গিয়েছে। দেখা যাক, ভবিষ্যৎ কী নিয়ে আসে। ‘কৃষ ৪’।”

পিঙ্কভিলাকে দেওয়া এক সাক্ষাৎকারে ছবিটি নিয়ে বড়সড় ঘোষণা দিলেন হৃতিক। জানালেন, শিগগির আসছে ‘কৃষ ৪’। তিনি বলেন, “আমি মনে করি, আমাদের সবার একত্র হয়ে একটু প্রার্থনা করা উচিত। সব কিছু সেট রয়েছে কিন্তু আমরা প্রযুক্তিগত দিক থেকে একটু আটকে আছি। আশা করছি, এই বছরের শেষে আমরা তা কাটিয়ে উঠব। ‘কৃষ ৪’ অবশ্যই আগামীর জন্য রয়েছে, আমার শিগগির বাস্তবে আনব।”

কৃষ নিয়ে বলিপাড়ায় এত মাতামাতির মূলে রয়েছে ছবিটির ধারাবাহিক সাফল্য। এর আগে একাধিক সুপারহিরো এলেও কোনোটাই এতটা সফলতা পায়নি। এই ছবির মাধ্যমেই হলিউডে দেখা নানান সুপারহিরো সিনেমার খানিকটা স্বাদ পেয়েছিল ভারতীয় দর্শক। আর তাতেই বাজিমাত করেছিল এই ছবি। যত দিন গিয়েছে ‘কৃষ’ নিয়ে আগ্রহ বেড়েছে দর্শকদের মধ্যে।

উল্লেখ্য, আগামীতে দীপিকা পাড়ুকোনের বিপরীতে ‘ফাইটার’ ছবিতে দেখা যাবে হৃতিক রোশনকে। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই সিনেমায় তাকে ভারতীয় বায়ুসেনার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *