মার্চ ২৮, ২০২৪

বলিউডের উঠতি তারকাদের মধ্যে যাদের নাম শুরুর দিকে আসে তাদের একজন কার্তিক আরিয়ান। তবে চলতি বছরটা ভালো যাচ্ছে না তার।

বক্স অফিসে একেবারে মুখ থুবড়ে পড়েছে তার এবং কৃতি শ্যাননের সিনেমা ‘শেহজাদা’। পরিচালক লভ রঞ্জনের ‘তু ঝুঠি ম্যায় মক্কার’ সিনেমায় বিশেষ চরিত্র করেই সন্তুষ্ট থাকতে হয়েছে কার্তিককে। তবে ব্যর্থতার পরও তার সঙ্গে কাজ করতে মুখিয়ে বলিউডের বহু পরিচালক।

নিজের পরের সিনেমায় কার্তিক আরিয়ানের সঙ্গেই কাজ করতে যাচ্ছেন ‘৮৩’ খ্যাত পরিচালক কবীর খান। তার বিপরীতে থাকবেন কোন নায়িকা? তা নিয়েই জোর জল্পনা চলছে।

কিয়ারা বা কৃতি শ্যাননের নাম এসেছে এ সিনেমার জন্য। এর আগে ‘লুকা ছুপি’ ও ‘শেহজাদা’ সিনেমায় কৃতির সঙ্গে জুটি বেঁধে কাজ করেছেন কার্তিক আরিয়ান। অন্যদিকে কিয়ারার সঙ্গে ‘ভুল ভুলাইয়া ২’ সিনেমায় দেখা গেছে কার্তিককে।

আসন্ন ‘সত্যপ্রেম কি কথা’ সিনেমাতেও জুটি বেঁধেছেন কার্তিক ও কিয়ারা। ভাবা হয়েছিল, কিয়ারা ও কৃতির মধ্যে থেকেই কোনো একজনের সঙ্গে কবীর খানের সিনেমায় জুটি বাঁধবেন কার্তিক।

তবে এখন খবর, কার্তিকের সঙ্গে একেবারে নতুন কোনো নায়িকাকে চাইছেন পরিচালক। অ্যাকশন ঘরানার এই সিনেমার জন্য ক্যাটরিনা কাইফকে ভাবছেন কবীর খান।

ক্যাটরিনার সঙ্গে এর আগেও ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির সিনেমাতে কাজ করেছেন তিনি। পাশাপাশি, অ্যাকশন দৃশ্যেও সিদ্ধহস্ত ক্যাট। ভিকি কৌশলের সঙ্গে বিয়ের পরে এখন পর্যন্ত একটি মাত্র সিনেমাতে দেখা গেছে ক্যাটরিনা কাইফকে। তবে, চলতি বছরেরই মুক্তি পেতে চলেছে ‘টাইগার ৩’। এ সিনেমা দিয়ে ফিরবেন ক্যাট।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *