এপ্রিল ২০, ২০২৪

সাম্প্রতিক সময়ে মাঠে নামলেই ক্রিস্টিয়ানো রোনালদোর একটি দৃশ্য যেন নিয়মিত হয়ে উঠেছে। আল-নাসরের জয়হীন ম্যাচ মানেই মেজাজ হারাবেন এই পর্তুগিজ সুপারস্টার। সৌদির সুপার কাপের পর কিংস কাপ থেকেও বিদায় নিয়েছে আল-নাসর। ফলে শিরোপাহীন মৌসুম কাটানো থেকে বাঁচতে রোনালদোদের একমাত্র ভরসা এখন প্রো লিগ। কিন্তু লিগের শীর্ষস্থান হারিয়ে সেটিও হাতছাড়া হওয়ার পথে। সেই পরিস্থিতিতেও আরেকটি জয়হীন রাত কাটিয়েছে নাসর। ফলে দলের প্রধান তারকা রোনালদো এদিনও মেজাজ হারিয়েছেন।

সোমবার (৮ মে) রাতে আল-খালিজের বিপক্ষে প্রো লিগের ম্যাচে নেমেছিল আল-নাসর। ম্যাচটি ১-১ গোলে ড্র হওয়ায় লিগ শিরোপা জেতার আশায় বড় ধাক্কা খেলো তারা। শীর্ষে থাকা আল-ইত্তিহাদ পরের ম্যাচটি জিতে পয়েন্ট ব্যবধান পাঁচে বাড়িয়ে নিয়েছে।

এদিন ম্যাচের মাত্র ৪ মিনিটে পিছিয়ে পড়ে আল-নাসর। আল-খালিজের হয়ে লিড গোলটি করেন ফ্যাবিও মার্টিন্স। এরপর আলভারো গঞ্জালেসের ১৭ মিনিটের গোলে আল-নাসর সমতায় ফেরে। প্রথমার্ধে দু’দলের আর কেউই গোল করতে পারেনি। ৫৯তম মিনিটে রোনালদো একটি গোল করেন। ওই গোলে জিততে পারতো আল-নাসর, কিন্তু অফসাইডের কারণে তা বাতিল হয়ে যায়। ফলে আর কোনো গোল না হওয়ায় ড্র-য়ের হতাশা নিয়েই মাঠ ছাড়ে রোনালদোর দল।

প্রত্যাশিত ফল না পেয়ে স্বাভাবিকভাবেই মেজাজ হারিয়ে বসেন রোনালদো। ফলে তার হতাশার কোপ পড়লো প্রতিপক্ষ দলের ব্যাকরুম স্টাফের ওপর। ম্যাচ শেষে আল-খালিজ দলের ওই সদস্য ফুটবলের মহাতারকার সঙ্গে একটা সেলফি তুলতে চেয়েছিলেন। তিনি কাছে ঘেষতেই তাকে ধাক্কা দিয়ে সরিয়ে দেন ৩৮ বছর বয়সী ফরোয়ার্ড।

এ নিয়ে টানা দুই ম্যাচে হতাশা দেখা গেছে রোনালদোর মাঝে। এর আগে গত মাসে আল-রায়েদের বিপক্ষে ৪-০ তে জয়ের ম্যাচে প্রথম গোল করেছিলেন রোনালদো। যদিও একটি পেনাল্টির দাবি করে প্রত্যাখ্যাত হওয়ায় ক্ষুব্ধ আচরণ করেন তিনি। তার আগে কিংস কাপের সেমিফাইনালে হারের ম্যাচে হাফ টাইমে তিনি নিজ দলের কোচিং স্টাফদের ওপর ক্ষোভ ঝারেন। এছাড়া আল হিলালের বিপক্ষে লিগ ম্যাচে রেসলিং স্টাইলে প্রতিপক্ষের খেলোয়াড়কে ফাউল করে কেবল হলুদ কার্ডে পার পেয়ে যান তিনি। ম্যাচ শেষে দর্শকদের মুখে মেসি মেসি স্লোগান শুনে অশালীন অঙ্গভঙ্গিও করেন। যদিও সেই ঘটনায় পরে তার হয়ে ডিফেন্ড করে আল-নাসর।

আগামী মঙ্গলবার (১৬ মে) রোনালদোর দল আল-তাঈ’র বিপক্ষে সৌদি প্রো লিগের পরবর্তী ম্যাচে নামবে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *