এপ্রিল ২৫, ২০২৪

এ বছরই প্রথম মেট গালা ইভেন্টে পা রেখেছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। বিশ্বের তাবড় তারকাদের সঙ্গে তিনিও হেঁটেছেন রেড কার্পেটে। দেখিয়েছেন নিজের ফ্যাশন সেন্স।

ভারতীয় ডিজাইনারের ধবধবে সাদা প্রিন্সেস গাউনে পরীর মতো লাগছিল আলিয়াকে। তবে প্রথমবার মেট গালায় গিয়ে বড়সড় সমস্যার সম্মুখীন হতে হয়েছে তাকে। আর আলিয়াকে সেই সমস্যা থেকে বাঁচান বলিউড সতীর্থ প্রিয়াঙ্কা চোপড়া।

মেট গালায় আলিয়ার অনেক আগেই ডেবিউ করে ফেলেছেন প্রিয়াঙ্কা। তাই বিপদের সময় প্রিয়াঙ্কার কথাই মনে হয়েছিল তার। এক সাক্ষাৎকারে আলিয়া জানান, গ্ল্যামার জগতে এতদিন ধরে থাকলেও তিনি আসলে মানুষটা খুব লাজুক। এই ধরণের বড়সড় ইভেন্টে সাধারণত একটু ঘাবড়েই যান তিনি।

তাই মেট গালার আগে সিনিয়র প্রিয়াঙ্কার থেকে টিপস নিচ্ছিলেন আলিয়া। তিনি জানান, প্রিয়াঙ্কা যেহেতু আগেও দুবার এই ইভেন্টে গিয়েছেন, তাই তিনি পুরো বিষয়টা নিয়েই বেশ শান্ত ছিলেন। আলিয়াকে তিনি বোঝাচ্ছিলেন, রেড কার্পেটে পা রেখেই তাদের খুজে নিতে পারবেন তিনি।

উত্তরে আলিয়া বলেন, তাকে খুঁজতে হবেই। কারণ প্রিয়াঙ্কাই তাকে বাথরুমে নিয়ে যাবেন। একা একা যাওয়ার সাহস হবেই না তার।

মেট গালা ইভেন্টে ভারতীয় ডিজাইনার প্রবাল গুরুং এর ডিজাইন করা গাউন পরে গিয়েছিলেন আলিয়া। আর সামাজিক মাধ্যমে তাকে প্রশংসায় ভরিয়ে দিয়েছিলেন শাশুড়ি নীতু কাপুর, ননদ ঋদ্ধিমা কাপুর সাহানি এবং দিদি শাহিন ভাট। সূত্র-বাংলা হান্ট

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *