এপ্রিল ২০, ২০২৪

আইপিএল মানেই বিচিত্র সব ঘটনা। খেলোয়াড়দের ঝগড়া, স্লো ওভার রেটে জরিমানা-এগুলো তো খুবই সাধারণ ব্যাপার। এবার ঘটেছে অন্যরকম এক ঘটনা। ভাঙা হাত নিয়ে পারফর্ম করতে দেখা গেছে চিয়ারলিডারকে। তাতে ভীষণ সমালোচিত হতে হচ্ছে আইপিএল কর্তৃপক্ষকে।

আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে গতকাল মুখোমুখি হয়েছে গুজরাট টাইটানস-সানরাইজার্স হায়দরাবাদ। এই ম্যাচে প্রথমে ব্যাটিং করে গুজরাট। গুজরাটের ব্যাটিং ইনিংসের দ্বিতীয় ও তৃতীয় ওভারের মধ্যে ক্যামেরা চলে যায় হায়দরাদের চিয়ারলিডারদের দিকে। ক্যামেরাতে দেখা যায়, তিন জন চিয়ারলিডার নাচছেন। যার মধ্যে মাঝের জনের ডান হাতে ব্যান্ডেজ করা। এই ভাঙা হাত নিয়েও তিনি পারফর্ম করে গেছেন।

ভাঙা হাত নিয়ে চিয়ারলিডারের পারফরম্যান্সের ভিডিও সামাজিকমাধ্যমে ভাইরাল হয়ে যায় খুব দ্রুতই। এমন ঘটনায় ভক্তরা ক্ষোভ ঝেরেছেন আইপিএলের ওপর। রোয়ান নামের একজন টুইট করেছেন, ‘এক চিয়ারলিডারের হাত ভাঙা। অথচ বিসিসিআই ও আইপিএল কর্তৃপক্ষ তাকে দিয়ে পারফর্ম করাচ্ছে। কি লজ্জা।’ বিজেন্দ্র শানবাগ নামের আরেকজন তো ভাষাই হারিয়ে ফেলেছেন। তিনি টুইট করেছেন, ‘আমি জানি না এখানে কী বলব। এখানে কি টাকার সমস্যা না চিয়ারলিডারের সংখ্যা কম। এটা তো ভালো কিছু না। এমন ঘটনা কোনো দলেরই মেনে নেওয়া উচিত না। পারফরম্যান্সে তো হায়দরাবাদের ভরাডুবি হয়েছেই, মানবিকতারও বিপর্যয় হয়েছে। অসুস্থ চিয়ারলিডারদের জোর করে পারফর্ম করা উচিত না।’

শুভমান গিলের সেঞ্চুরিতে প্রথমে ব্যাটিং করে ৯ উইকেটে ১৮৮ রান করে গুজরাট। লক্ষ্য তাড়া করতে নেমে ৯ উইকেটে ১৫৪ রানে থেমে যায় হায়দরাবাদের ইনিংস। ৩৪ রানে হেরে আইপিএলে প্লে অফ থেকে বাদও পড়ে গেছে তারা। ১২ ম্যাচে ৪ জয় ও ৮ পরাজয়ে ৮ পয়েন্ট নিয়ে ৯ নম্বরে হায়দরাবাদ। আর ১৩ ম্যাচে ৯ জয় ও ৪ পরাজয়ে ১৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার শীর্ষে গুজরাট।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *