মার্চ ২৯, ২০২৪

ক্রিসগেইল নামটির সঙ্গে ক্রিকেটপ্রেমীরা কম-বেশি সবাই পরিচিত। ক্রিকেটের পর এবার গায়ক হিসেবে নতুন পথচলা শুরু গেইলের। এই ক্যারিবীয় তারকার আবার বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোনকে খুব পছন্দ। সম্প্রতি দীপিকাকে নিয়ে নিজের মনের সুপ্ত বাসনা পূরণের কথাও জানান তিনি।

আজ বুধবার (২৪ মে) ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্থান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, অর্কর সঙ্গে মিলে নতুন মিউজিক ভিডিও তৈরি করেছেন তিনি। নাম দিয়েছেন ‘ওহ ফাতিমা’। এই গান নিয়ে সংবাদ সংস্থা ডিএনএ-র সঙ্গে কথা বলতে গিয়ে দীপিকার প্রতি নিজের ভাললাগার কথা জানান গেইল।

দীপিকা প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি দীপিকার সঙ্গে দেখা করেছি। চমৎকার একজন মানুষ তিনি। আমি একটি গানে তার সঙ্গে নাচতে চাই।’

হুট করে গানের জগতে পা রাখার কারণ ব্যাখ্যা করে গেইল বলেন, ‘আসলে এর সূচনা করোনাকালীন সময়ে, যখন আমরা সবাই ঘরবন্দি ছিলাম। ওই সময়ে আমার এক বন্ধু বলে চলো একসঙ্গে গান করি। গানটি করে আমি মুগ্ধ হয়েছি। সবচেয়ে আনন্দের বিষয়, জ্যামাইকার মানুষ এটি পছন্দ করেছেন। তারপর আমরা আরেকটি গান রেকর্ড করি। এমনকি বাড়িতে নিজের একটি স্টুডিও গড়ে তুলেছি, যাতে সংগীতপ্রেমীদের কাজে আসে। ক্রিকেট ক্যারিয়ারে কখনো ভাবিনি আমি কখনো গান গাইব।’

বেশ কয়েকটি সিনেমার কাজ রয়েছে দীপিকার হাতে। দক্ষিণী সুপারস্টার প্রভাসের সঙ্গে ‘প্রজেক্ট কে’ সিনেমায় দেখা যাবে তাকে। হৃতিক রোশানের ‘ফাইটার’ সিনেমাতেও অভিনয় করছেন দীপিকা। হলিউডের ‘দ্য ইন্টার্ন’ সিনেমার রিমেকে দেখা যাবে এই অভিনেত্রীকে। সবমিলিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন এই জনপ্রিয় বলিউড অভিনেত্রী।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *